শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

ছোটবেলার ঈদগুলো বেশ মজার ছিল: সোহান

তরফ স্পোর্টস ডেস্ক : অনেক দিন থেকেই নেই জাতীয় দলে। ২০১৮ সালের জুলাইয়ে সর্বশেষ সাদা পোশাকে দেখা গেছে জাতীয় দলের হয়ে ক্রিকেটে। সীমিত ওভারের ক্রিকেট খেলেছেন আরও আগে। তবে নিয়মিত খেলে যাচ্ছেন ঘরোয়া ক্রিকেট, বাংলাদেশ ‘এ’ ও হাইপারফরমেন্সের হয়ে।

বলছিলাম ২৫ বছর বয়সী তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান কাজী নুরুল হাসান সোহানের কথা। সম্প্রতি (৭ আগস্ট) বাবা হয়েছেন এক কন্যা সন্তানের। জাতীয় দল নিয়ে কিছুটা আক্ষেপ থাকলেও সময়টা বেশ ভালোই কাটছে এখন।

তারকা এ ক্রিকেটারের সঙ্গে ঈদ ও ঈদ পরবর্তী পরিকল্পনা নিয়ে কথা হলো বাংলানিউজের সঙ্গে-

ঈদের পরিকল্পনা কী?
সোহান- ঈদের পরিকল্পনা বলতে আসলে এবার তেমন কিছু নেই। আসলে বাচ্চাকে নিয়েই বেশি চিন্তায় ছিলাম। আলহামদুলিল্লাহ এখন অনেক রোমাঞ্চিত, ঈদের থেকে এখন তাকে নিয়েই বেশি পরিকল্পনা।

কোথায় ঈদ করছেন?
সোহান- ঈদ সাধারণত খুলনাতেই করা হয়, তবে এবার বাচ্চার জন্য দুই ঈদই ঢাকাতে করা হচ্ছে।

ঈদের প্রিয় কোনো মুহূর্ত
সোহান- তেমন করে তো মনে নেই, তবে ছোটবেলার ঈদগুলো বেশ মজার ছিল। এখন তো তেমন মজার কিছু ঘটে না।

ঈদের পরের ব্যস্ততা কী নিয়ে?
সোহান- ঈদের পরের ব্যস্ততা বলতে, সবশেষ ঘরোয়া ক্রিকেট শেষ হওয়ার পর, নিজেকে নিয়েই একটি পরিকল্পনা করেছি। নিজের ব্যাটিং ও ফিটনেস ঠিক করার জন্য, অলরাইট ব্যাটিং স্কিল বাড়াতে একজন পারসোনাল কোচের সাথে কাজ করবো। ঈদের আগেও কিছুদিন করেছি, ঈদের পরেও করবো।

এটা আমার ব্যাটিংয়ে খুব কাজে দিয়েছে। বিসিবি একাদশের হয়ে ব্যাঙ্গালুরুতে সিমিং উইকেটেও ভালো ব্যাটিং হয়েছে আলহামদুলিল্লাহ। জাতীয় দল বা এ দলের হয়ে ক্যাম্পে থাকলেও এক্সট্রা কাজ করবো। কারণ, আমার ধারণা আমার নিজের একজন ব্যক্তিগত ট্রেইনার থাকলে তার সঙ্গে সব সমস্যা নিয়ে কাজ করা যায়। ২০-২৫ জনের মধ্যে নিজের দুর্বলতার জায়গাগুলো নিয়ে বেশি কাজ করা যায় না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com